October 13, 2024, 9:19 am

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ৯) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

সবাই মিডিয়ার মেয়েদের সহজলভ্য মনে করে: মালাইকা

সবাই মিডিয়ার মেয়েদের সহজলভ্য মনে করে: মালাইকা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এবার যৌন হেনস্তা প্রসঙ্গে মুখ খুললেন মালাইকা অরোরা। অভিনেতা নানা পাটেকার ২০০৮ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির সেটে তনুশ্রী দত্তকে যৌন হেনস্তার ঘটনা প্রকাশ্যে আসার পর তোলপাড় শুরু হয়েছে বলিউডে। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা অরোরা বলেন, আমরা এটা নিয়ে আলোচনাই করতে পারি। কিন্তু কাজের পরিবেশ সুরক্ষিত করার একমাত্র উপায় হলো হেনস্তাকারীদের চিহ্নিত করা। ৪৪ বছরের অভিনেত্রী আরো বলেন, নারীদের নিজেদের সমস্যার কথা খোলাখুলি বলা উচিত। যখন  কেউ আপনার জীবনের কোনো ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করছে, আপনি সেটা নিয়ে মুখ না  খোলা পর্যন্ত কেউ জানতেই পারবে না। আপনি যখনই বাড়ি থেকে বেরোবেন মাথায় তো এই চিন্তা নিয়ে ঘুরতে পারেন না যে আমার কর্মক্ষেত্র আমার জীবনটা শেষ করে দিতে চলেছে। আমাদের এটা বদলানো প্রয়োজন।

তিনি আরো বলেন, বিনোদন জগতে কাজ করা খুব কঠিন কারণ। মিডিয়ার মেয়েদের সবাই সহজলভ্য মনে করে। এই ধারণা বদল হওয়া প্রয়োজন। একটা মেয়ে ছোট স্কার্ট পরে বা ধূমপান করে বলেই তার সঙ্গে যা খুশি করা যায় না। সে যা করে নিজের ইচ্ছেতেই করে।

Share Button

     এ জাতীয় আরো খবর